২৮ ও ২৯ জুলাই নটরডেম কলেজে ফার্স্ট ন্যাশনাল ফটো ফিয়েস্তা-২০১৭

SHARE

ক্যাম্পাস প্রতিবেদক: “ফ্রেম অফ ড্রিমস” স্লোগানকে সামনে রেখে আগামী ২৮ জুলাই, ২০১৭ তারিখে শুরু হচ্ছে “First National Photo Fiesta – 2017” এর। ২৮ ও ২৯ জুলাই, দুদিন ব্যাপী এ অনুষ্ঠানের আয়োজন ও সার্বিক তত্ত্বাবধানে রয়েছে নটরডেম ন্যাচার স্টাডি ক্লাব (NDNSC), যা দেশের সর্বপ্রথম ন্যাচার স্টাডি ক্লাব হিসেবে সুপরিচিত। দুটি আন্তর্জাতিক ফেস্টিভাল (Inteational Nature Summit) এবং ৭ টি ন্যাশনাল ফেস্টিভাল আয়োজনের ধারাবাহিকতায় প্রথমবারের মতো ফটো ফিয়েস্তার আয়োজন হতে চলেছে মাতা মেরীর আশীর্বাদপুষ্ট নটরডেম কলেজে।

এ ফেস্টিভালে মোট সাতটি ইভেন্ট রয়েছে :
Photo Exhibition, Digital Story Presentation, Short Film Contest, 1 Minute Video, Wall Magazine, Judges Talk এবং Workshop.
প্রতিযোগীদের ৩ টি পর্যায়ে ভাগ করা হয়েছে।
ক) স্কুল পর্যায়
খ) কলেজ পর্যায়
গ) বিশ্ববিদ্যালয় পর্যায়
যদি কেউ ফটোগ্রাফিকে ভালবাসেন এবং এটিকে নিজের চিন্তাশীলতার প্রকাশ হিসেবে ব্যবহার করতে চান, তবে এরচেয়ে ভাল সুযোগ আর নেই। শুধু ফটোগ্রাফি নয়, এরসাথে সম্পর্কযুক্ত শর্টফিল্ম, ওয়ার্কশপ ইত্যাদির মাধ্যমে একজন ব্যক্তি তার প্রতিভার স্বতঃস্ফূর্ত বিকাশ ঘটাতে পারেন। যদি কেউ দেয়ালিকার মাধ্যমে তার প্রতিভার ডালপালা বিস্তৃত করতে চান, তবে সে সুযোগও পাচ্ছেন এ ফেস্টিভালে। আর যদি কেউ শেখার জন্য আগ্রহী হন, তবে এরচেয়ে ভাল সুযোগ আর নেই। সারাদেশের সকল ক্যাটাগরির ফটোগ্রাফারদের কাজ এবং এ ফেস্টিভালের ইভেন্টের অন্তর্গত ওয়ার্কশপ তার ফটোগ্রাফি বিষয়ক জ্ঞানকে সমৃদ্ধ করবে। যদি আপনি ফটোগ্রাফিকে ভালবাসেন, তবে এ ফেস্টিভালটি আপনার জন্যই। দেরি না করে আজই রেজিস্ট্রেশন করে ফেলুন। সময় সীমিত, তাই দ্রুত রেজিস্ট্রেশনের মাধ্যমে নিজেকে এক বিরাট শিক্ষাসফরের অংশীদার করুন।