শুরু হতে যাচ্ছে বি এস এইচ আর এম ষষ্ঠ আন্তর্জাতিক মানব সম্পদ কনফারেন্স ২০১৭

SHARE

“Exchange to Change” এই স্লোগান কে সামনে রেখে বাংলাদেশ সোসাইটি ফর হিউম্যান রিসোর্স ম্যানেজম্যান্ট (বি এস এইচ আর এম) আগামী ৩ মার্চ ২০১৭ ( শুক্রবার ) আয়োজন করতে যাচ্ছে  ষষ্ঠ  আন্তর্জাতিক মানব সম্পদ কনফারেন্স ২০১৭। উক্ত কনফারেন্সে সোসাইটি ফর হিউম্যান রিসোর্স ম্যানেজম্যান্ট অফ আমেরিকার প্রেসিডেন্ট হেনরি জি জেক্সন, আই পি এম শ্রিলঙ্কার প্রেসিডেন্ট জনাব অজান্তা এস ধারমাশ্রী বক্তব্য রাখবেন।

এ উপলক্ষে গতকাল বি এস এইচ আর এম এর মহাখালী অফিসে কনফারেন্স কমিটির প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সংঘঠনের প্রেসিডেন্ট জনাব মোশাররফ হোসেন সহ ভাইস প্রেসিডেন্ট জনাব মাশেকুর রহমান, কনফারেন্স সেক্রেটারী জনাব এম আব্দুল্লাহ আল মামুন, কনফারেন্স ট্রেজারার জনাব এম কামরুজ্জামান, কনফারেন্স জয়েন্ট সেক্রেটারী জনাব মোহাম্মদ মুরাদ হোসেন, নির্বাহী কাউন্সিল সদস্য  -জনাব আব্দুল মান্নান ও  জনাব নূর-ই-আলম ফয়সল, কনফারেন্স সদস্য সাইকা হক, রেজাউর রহমান,  মাসুদুল আলম ও বুলবুল আহমেদ উপস্থিত ছিলেন। সভার সভাপতিত্ব করেন কনফারেন্স সভাপতি ও নির্বাহী কাউন্সিল সদস্য  জনাব এস এম জহির উদ্দিন হায়দার কচি।

আন্তজাতিক এই সম্মেলন কে সফল করতে বক্তারা সংঠনের সকল সদস্যদের উপস্থিতি ও সহোযোগিতা কামনা করেন। আগামী ১৫ ই ফেব্রুয়ারী ২০১৭ তারিখের মধ্যে রেজিস্ট্রেশনের জন্য “আরলি বার্ড” সুবিধা দিচ্ছেন আয়োজক কমিটি।

বিস্তারিত জানতে ০১৭৯০৪৪৪৪১১, ০১৭৯০৪৪৪৪৭৭ এই নম্বরে যোগাযোগ করার জন্য সকলকে অনুরোধ করা গেল।